সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
মধুপুরে ধান-চাল সংগ্রহ শুরু

মধুপুরে ধান-চাল সংগ্রহ শুরু

প্রতিদিন প্রতিবেদক, মধূপুর: “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে টাঙ্গাইলের মধুপুরে সরকারিভাবে বোরো মৌসুমের ধান চাল সংগ্রহ শুরু করেছে খাদ্য অধিদপ্তর। বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে মধুপুর পৌরশহরের কলেজ পাড়ার খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে কৃষকদের কাছ থেকে ধান-চাল সংগ্রহ শুরু হয়।
এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা খাদ্য ও গুদাম কর্মকর্তা শাকিলা শারমিন। ধান-চাল ক্রয় উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন। এ সময় মধুপুর পৌরসভার মেয়র আলহাজ মো. সিদ্দিক হোসেন খান, গুদাম কর্মকর্তা মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শোলাকুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নাম্নী, মৎস্য কর্মকর্তা তারিকুল ইসলাম প্রমূখ।
চলতি মৌসুমে মধুপুর উপজেলায় কৃষকের নিকট থেকে ৩০টাকা কেজি দরে ১১ হাজার ৬০ মেট্রিক টন ধান ও ৪০ টাকা কেজি দরে ৬ হাজার চারশ ২৩ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840