সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা

মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা

প্রতিদিন প্রতিবেদক (মির্জাপুর) : টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ক্লিনিক মালিককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও অপর এক ক্লিনিক মালিকসহ চারজনের নিকট থেকে ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সূচী রানী সাহা এই অভিযান পরিচালনা করেন।

সূত্র জানায়, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগিদের নানাভাবে প্রলোভন দেখিয়ে একাধিক দালাল চক্রের সক্রিয় সদস্য পাশের বিভিন্ন ক্লিনিকে ভাগিয়ে নিয়ে থাকে। এমন অভিযোগে দুপুরে হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক অভিযান পরিচালনা করেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে সক্রিয় কয়েকজন দালালকে আদালতের বিচারক আটক করলে পাশের আলতাব ডায়াগণস্টিক সেন্টারের মালিক আলতাব হোসেন (৬২) তাদের কয়েকজনকে সেখান থেকে সটকে পড়তে সহায়তা করেন। বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের বিচারকের নজরে আসলে আলতাব হোসেনকে আটক করে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া। আলতাব হোসেন জামুর্কী গ্রামের হায়েত আলীর ছেলে। এছাড়া রোগিদের কাছ থেকে রক্ত পরিক্ষার অতিরিক্ত ফি আদায়ের কারণে একই এলাকার তাজ ক্লিনিকের মালিক আশিকুর রহমানের কাছ থেকে ২০ হাজার টাকা এবং সময়ে চিকিৎসকের সঙ্গে স্বাক্ষতের অপরাধে তিনজন রিপ্রেজেন্টিভকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সুচী রানী সাহা অভিযানের কথা স্বীকার করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840