গোপালপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

গোপালপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : গোপালপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে গোপালপুর থানার আয়োজনে থানা কম্পাউন্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা।

বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, গোপালপুর সরকারি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আকন্দ, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা ইমাম ও মুয়াজ্জিন সমিতির সভাপতি মাওলানা জোবায়ের হোসেন, বীর মুক্তিযোদ্ধা সমরেন্দ্র নাথ সরকার, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য এসএম রফিকুল ইসলাম প্রমুখ।

সভায় উপজেলা ও পৌরসভা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, পুলিশ বাহিনী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বাল্যবিবাহ প্রতিরোধ, জঙ্গিবাদ ও মাদকের প্রতিকার, নারী সহিংসতা ও নারী শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধ, ইভটিজারদেরকে সামাজিকভাবে বয়কটসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840