সংবাদ শিরোনাম:
গোপালপুর স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

গোপালপুর স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মো.নূর আলম গোপালপুর : গোপালপুরে যথাযোগ্য মর্যাদায় দিনব্যাপী নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৬মার্চ) সকালে সরকারি গোপালপুর কলেজ মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন গোপালপুর-ভুয়াপুর আসনের সংসদ সদস্য ছোট মনির।

পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান সর্বস্তরের জনগণ ও বিভিন্ন সংগঠন।

পর্যায়ক্রমে বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, আত্মার মাগফেরাতের জন্য মোনাজাত করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ ও কবুতর মুক্ত করণ, ডিসপ্লে প্রদর্শণী অনুষ্ঠানে সালাম ও অভিবাদন গ্রহন করেন অতিথিবৃন্দরা।

এ ছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব প্রীতি ম্যাচ ও মুক্তি যুদ্ধ বিষয়ক নাটক সহ বিভিন্ন কর্মসূচির পালিত হয়।

উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ হাসান আল মামুন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সকল ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ডার ও সকল মুক্তিযুদ্ধা বৃন্দ, সুশীল সমাজ, সাংবাদিক, বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840