সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার চালক ও মহিলা যাত্রী নিহত

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার চালক ও মহিলা যাত্রী নিহত

জুয়েল হিমু : টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার চালক ও মহিলা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অপর দুই মহিলা যাত্রী। আহতদের প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শনিবার দুপুরে সদর উপজেলার শালিনা রেল ক্রসিং এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, অটোরিক্সার চালক সদর উপজেলার কুইচবাড়ী এলাকার কাউছার আহমেদ (৩০) ও রসুলপুর এলাকার বিমলেশ তালুকদার ভোলার স্ত্রী রেখা তালুকদার (৩৬)।

এ দূর্ঘটনায় গুরুত্বর আহত পিংকি চক্রবর্তী ও নিলাদ্রী চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিপূজা উপলক্ষে শনিবার দুপুরে টাঙ্গাইল শহর থেকে সিএনজি ভাড়া করে হতাহতরা রসুলপুরের বাড়ির দিকে যাচ্ছিলো।

পরে সিএনজিটি বাড়ির কাছেই রসুলপুর রেলক্রসিং পার হওয়ায় সময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি রংপুর এক্সপ্রেসের ট্রেন তাদেরকে ধাক্কা দেয়।

এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজির চালক এবং এক মহিলা যাত্রী নিহত হয়। আহত হয় শিশুসহ দুইজন।

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা গুরুত্বর।

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840