টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

প্রতিদিন ডেস্ক: রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দূর্নীতির সংবাদ প্রচার করায় সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ এর নামে ডিজিটাল এক্ট আইনে মামলা করে হয়রানীর প্রতিবাদে মানব বন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলায় নিয়োজিত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

রোববার বেলা ১১ টার দিকে টাঙ্গাইল প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসুচি পালন করা হয় ।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহম্মেদ, সাধারণ সম্পাদক স্টাফ রিপোর্টার কাজী জাকেরুল মাওলা, বাংলা ভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি আতাউর রহমান আজাদ, প্রথম আলোর স্টাফ রিপোর্টার কামনাশীষ শেখর, টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মাছুদ রানাসহ জেলায় নিয়েজিত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত হয়ে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় সাংবাদিকরা বলেন, ডিজিটাল এক্ট আইন করে প্রতিনিয়তই সাংবাদিকদের কন্ঠরোধ করার চেষ্টা করা হচ্ছে। যা কোনভাবেই সাংবাদিক সমাজ মেনে নিতে পারেনা। ইতিপূর্বে আইন মন্ত্রী ডিজিটাল এক্ট আইনে সাংবাদিকদের কোন সমস্যা হবে না বলে বারবার জানালেও বাস্তবে এই আইনে সাংবাদিকরাই হয়রানীর স্বিকার হচ্ছে। তাই অনতিবিলম্বে সময় টিভির বার্তা প্রধান ও সাংবাদিক রতন সরকারের নামে দায়ের করা ডিজিটাল এক্ট আইনের মামলা প্রত্যাহারসহ দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন মানব বন্ধনে অংশ গ্রহনকারী জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা। অন্যথায় আগামীতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়েছেন তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840