সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
দেলদুয়ারে পিকআপ ভ্যান খাদে পড়ে ছয় গরুর মৃত্যু

দেলদুয়ারে পিকআপ ভ্যান খাদে পড়ে ছয় গরুর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার : দেলদুয়ারে গরু বোঝাই পিকআপ ভ্যান খাদে পড়ে পানিতে ডুবে ছয়টি গরুর মৃত্যু হয়েছে। যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ টাকা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে দেলদুয়ার-পাকুল্লা সড়কের সুবর্ণতলী নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফাজিলহাটি ইউনিয়নের দেলুয়াকান্দি গ্রামের আব্দুর রউফ ও তার ৫ সহযোগীসহ পিকআপ ভ্যানে ৬ টি গরু নিয়ে মির্জাপুরের দেওহাটা হাটের উদ্দেশ্যে যাচ্ছিল।

সুবর্ণতলী গ্রামের ওই স্থানে এসে সড়কের উত্তর পাশের খাদে পড়ে গভীর পানিতে তলিয়ে যায়। এতে ড্রাইভারসহ বেপারী ৬ জন রক্ষা পেলেও মারা যায় ৬ টি গরু।

পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মৃত অবস্থায় গরু উদ্ধার করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840