সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
নাগরপুরে কর্মহীন মৃৎশিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নাগরপুরে কর্মহীন মৃৎশিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নাগরপুরের মৃৎশিল্পীদের দুঃখ ও দুর্দশা নিয়ে স্থানীয় জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে খাদ্য দাড়িয়েছে উপজেলা প্রশাসন।

রোববার (২৬ এপ্রিল) সকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর উপজেলার সহবতপুরের পাল পাড়ায় কর্মহীন মানুষের জন্য সরকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন। তিনি এ সময় পাল পাড়ার ৩০ টি কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি এ সময় উপস্থিত সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনা পালন করতে গিয়ে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে শুরু থেকেই খাদ্য সহায়তা নিয়ে উপজেলা প্রশাসন দাড়িয়েছে। আজ সহবতপুরের পাল সম্প্রদায়ের কর্মহীন ৩০ টি পরিবারের মাঝে খাদ্য সাগ্রী বিতরণ করছি।

পর্যায়ক্রমে আরও যারা সরকারি নির্দেশনা পালন করতে গিয়ে কর্মহীন হয়েছেন তাদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি এ সময় সকলকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহবান জানান। খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জাইদুর রহমান জাহিদ প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840