সংবাদ শিরোনাম:
নাগরপুরে জাতীয় পার্টির প্রাথীর মনোনয়ন নিয়ে নেতাকর্মী ও সমর্থকদের ক্ষোভ

নাগরপুরে জাতীয় পার্টির প্রাথীর মনোনয়ন নিয়ে নেতাকর্মী ও সমর্থকদের ক্ষোভ

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্র্টির মনোনয়ন পাওয়া প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করতে ব্যর্থ হওয়ায় নেতৃবৃন্দ ও সমর্থকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

দলীয় সূত্রে জানা যায়, নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাতীয় পার্টির প্রার্থী মো. রবিউল ইসলাম তার কাগজ পত্র ত্রুটিপূনর্ থাকায় জেলা সদর থেকে কাগজপত্র ঠিক করে ৪ঠা মার্চ বিকেলে সহকারি রিটানিং কর্মকর্তা নাগরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চেয়ারম্যান প্রার্থী মো. রবিউল ইসলাম তার মনোনয়ন পত্র জমা দিতে ব্যর্থ হন। জাতীয় পার্টির প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করতে ব্যর্থ হওয়ায় উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও সমর্থকরা হতাশ।

উপজেলা জাতীয় পার্টি নাগরপুর উপজেলা শাখার সাধারণ সম্পদক মো. তোফাজ্জল হোসেন জানা, স্বাধীনতার পর জাতীয় পার্টি এ আসন থেকে দুই বার এমপি এবং একবার উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়।

এ উপজেলায় জাতীয় পার্টির বিশাল ভোট ব্যংক থাকায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকায় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে হতাশা বিরাজ করছে।

উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী মো. রবিউল ইসলাম জানান, আমার কাগজপত্র আংশিকত্রুটি থাকায় ৪ঠা মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন টাঙ্গাইল জেলা সদর থেকে কাগজপত্র ঠিক করে বিকেলে সহকারী রিটার্নিং কর্মকর্তা নাগরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করতে ব্যর্থ হই।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ টাঙ্গাইল জেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840