সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
পরিচালক রিয়াজুল রিজু’র ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং চলছে

পরিচালক রিয়াজুল রিজু’র ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং চলছে

বিনোদন ডেস্ক : ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং হয়েছে। ঢাকা জেলার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের রাধানগরে চলছে এর চিত্রধারণ। এই সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করছেন পরিচালক রিয়াজুল রিজু। তার সঙ্গে নায়িকা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা এলিনা শাম্মি।

‘মধ্যবিত্ত’ সিনেমার পরিচালক তানভীর হাসান। তিনি বলেন, “১ ডিসেম্বর থেকে ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং শুরু করেছি। সরকারি স্বাস্থ্য বিধি মেনে কাজ করছি।”

তিনি জানান, সিনেমাটি মৌলিক একটি গল্প নিয়ে তৈরি করা হচ্ছে, যা দেখে দর্শক বিনোদনের পাশাপাশি চমৎকার একটি বার্তাও পাবে। ছবিতে দেশপ্রেম এবং সমাজের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন তিনি।

ছবিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে রিজু বলেন, ‘চরিত্রটি উপভোগ করার মতো। এজন্য পরিচালক হয়েও অভিনয় করছি। এখন পর্যন্ত দারুণ অভিজ্ঞতা। আশা করছি দর্শক ছবিটি উপভোগ করবেন।’

রিজু-শাম্মি ছাড়াও অভিনয় করবেন সমু চৌধুরী, মাসুম আজিজ, বড়দা মিঠু, আমির সিরাজি, শবনম পারভীন ও ওমর মালিক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840