প্রতারণার মামলায় আ’লীগ নেতা কারাগারে

প্রতারণার মামলায় আ’লীগ নেতা কারাগারে

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীর বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমানকে প্রতারণার মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার ১৫ নভেম্বর সকালে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতের বিচারক নওরীন করিম এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী মাইদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন মোখলেছুর রহমান। কিন্তু বিচারক সেই আবেদন নাকচ করে দেন।

মামলা সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের মমিননগর গ্রামের সিএনজি চালক শরীফ আহম্মেদকে চার লাখ টাকার বিনিময়ে বিদেশ পাঠানোর আশ্বাস দেন মোখলেছুর রহমান। সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনার জন্য শরীফ আহম্মেদ তার সিএনজি বিক্রি, জমি বন্ধক ও এনজিও থেকে টাকা তুলে মোখলেছুর রহমানকে দেন। টাকা নেওয়ার পর শরীফ আহম্মেদকে বিদেশ না পাঠিয়ে তালবাহানা শুরু করেন মোখলেছুর রহমান। এ ঘটনায় সামাজিকভাবে একাধিক সালিশ দরবার করেও টাকা ফেরৎ না পেয়ে গত বছরে জুলাই মাসের ২১ তারিখে মোখলেছুর রহমানকে অভিযুক্ত করে একটি প্রতারণার মামলা দায়ের করেন শরীফ আহম্মেদ। মোখলেছুর রহমানের বিরুদ্ধে বর্তমানে আদালতে প্রতারণার ৪টি মামলা চলমান রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840