বাসাইলে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

বাসাইলে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক: ডিজিটাল বাংলাদেশ হবে, বঙ্গবন্ধুর সোনার বাংলা” এই স্লোগান নিয়ে টাঙ্গাইলের বাসাইলে “ডিজিটাল বাংলাদেশ দিবস” উদযাপন করা হয়েছে।

সোমবার ১২ ডিসেম্বর সকালে এ দিবস পালন করা হয়। ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাসাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগীতায় আয়োজিত এ দিবসে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা। এসময় বক্তব্য রাখেন বাসাইল পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদত হোসেন খান, বাসাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, হাবলা ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম, ফুলকি ইউনিয়নের চেয়ারম্যান শামছুল আলম বিজু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাসাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সনান্দ পাল, যুবউন্নয়ন কর্মকর্তা মো.হযরত আলী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সমবায় কর্মকর্তা জাকির হোসেন। অনুষ্ঠান শেষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840