সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
বাসাইলে লকডাউনের চতুর্থ দিনে ৯ জনের জরিমানা

বাসাইলে লকডাউনের চতুর্থ দিনে ৯ জনের জরিমানা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইল উপজেলায় কঠোর লকডাউন চলছে। লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।

লকডাউনের চতুর্থ দিনে উপজেলায় ৯ জনকে ২ হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়।

রবিবার (৪ জুলাই) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিয়ান নুরেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করেন।

জানা যায়, প্রতিদিনের ন্যায় কঠোর লকডাউনের চতুর্থ দিনেও উপজেলা প্রশাসন ও বাসাইল থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। অপ্রয়োজনে সাধারণ মানুষের চলাচল ঠেকাতে উপজেলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিয়ান নুরেন অভিযানে বের হন। এ সময় অপ্রয়োজনে ঘুরাফেরা ও মাস্ক ব্যবহার না করার দায়ে ৯ জনকে দুই হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিয়ান নুরেন বলেন, সরকার কর্তৃক লকডাউনের চতুর্থদিন চলছে। লকডাউন বাস্তবায়নে আমরা মাঠে রয়েছি। প্রতিদিনই মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। যারা অপ্রয়োজনে চলাচল করছে তাদেরকে জরিমানার আওতায় আনা হচ্ছে। এছাড়াও মানুষকে সচেতন করতে আমরা মাইকিং-এর ব্যবস্থা করেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840