বাসাইলে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

বাসাইলে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক: বাল্যবিয়ে ও মাদকমুক্ত উপজেলা গঠন, শিক্ষার সার্বিক মান্নোয়নসহ ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসাবে বাসাইল উপজেলাকে ডিজিটাল উপজেলা হিসাবে গড়ার দৃঢ় প্রত্যয়ে টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাব ও রিপোর্টস ইউনিটির সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার।

এ সময় তিনি তার প্রশাসনিক কাজে ও বাসাইলের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সার্বিক সহযোতিারও আশ্বাস দেন। ২০ডিসেম্বর বিকেলে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি গত ১৩ নভেম্ববর বাসাইলে ইউএনও হিসাবে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও চ্যানেল আই এর টাঙ্গাইল প্রতিনিধি মুসুলম উদ্দিন আহমেদ, সভাপতি এম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাবেক সভাপতি আবুল কাশেম, সাবেক সাধারণ সম্পাদক এমকে ভূইয়া সোহেল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক মাসুদ রানা, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক এনায়েত করিম বিজয়, রাশেদা সুলতানা রুবি, শাহানাজ খানম, আব্দুল লতিফ, মোঃ মিলন ইসলাম, দিপু ইসলাম, কামাল খান, শরিফ মাহমুদ, ছানোয়ার হোসেন, সাইফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840