সখীপুরে অপহৃত শিশু উদ্ধার, আসামি গ্রেপ্তার

সখীপুরে অপহৃত শিশু উদ্ধার, আসামি গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে শিশু ভাতিজিকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় পাষন্ড চাচা ফেরদৌসকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার তক্তারচালা এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃত শিশু রিমা আক্তার(৫) তক্তার চালা গ্রামের রাসেল খানের মেয়ে। ওই অপহরণকারীকে গত বুধবার সকালে পাকুয়াখালী কলাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এবং একই দিন রাতে ওই অপহৃত শিশুকে সাভার হেমায়েতপুর থেকে উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার ২০ অক্টোবর সকালে অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, অপহরণকারী ফেরদৌস অপহৃত শিশু রিমার সৎ চাচা। সোমবার সকালে শিশু রিমা মুদির দোকানে যাওয়ার কথা বলে আর বাড়ি না ফেরায় রিমার বাবা রাসেল খান তাঁরই সৎ বড় ভাইকে মোবাইলফোনে কল দেন। অপহরণকারী বড়ভাই দুই লাখ টাকা মুক্তিপণ না দিলে মেয়ের লাশ পাবি বলে জানায়। ওই দিন সন্ধ্যায় বড়ভাইয়ের বিরুদ্ধে রাসেল খান থানায় অপহরণের অভিযোগ করেন। থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে পরের দিন বুধবার সকালে অপহরণকারীকে পাকুয়াখালী কলাপাড়া এলাকা থেকে গ্রপ্তার করে এবং তার তথ্যমতে অপহৃত শিশুকেও সাভার হেমায়েতপুর থেকে উদ্ধার করে।

অপহৃত শিশু রিমার বাবা রাসেল খান বলেন, আমার বড় ভাই এমন খারাপ কাজ করতে পারবে আমি কখনো চিন্তা করতে পারি নাই। এই অপহরণকারী জঘণ্য। এমন মানুষের কঠিন শাস্তি চাই। থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, থানায় মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। অপহরণকারীরা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে অবস্থান করে আসছিল। এরপরও তথ্য প্রযুক্তির এবং সাভার থানার সহায়তায় মেয়েটিকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে নিষ্পাপ শিশুটিকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে নিষ্ঠুর অপহরণকারীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840