সখীপুরে কৃষি মেলার উদ্বোধন

সখীপুরে কৃষি মেলার উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইল সখীপুরে ‘বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলে নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পে’র আওতায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার ২৬ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এ কৃষি মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফারজানা আলম।

প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সরকারি সাদ’ত কলেজের সাবেক অধ্যক্ষ ও চর্যাপদ গবেষক উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন। এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা, অতিরিক্ত কৃষি কর্মকর্তা আয়েশা আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাজ্জাদুর রহমান, ইসমত আরা খাতুন প্রমুখ। মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা, ফল ফসল এবং কৃষি সরঞ্জাম প্রদর্শিত হয়েছে। এ মেলা চলবে আগামী ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন বলেন, করোনা পরবর্তী জলবায়ু মোকাবেলায় সর্বস্তরের জনসাধারণকে আবার কৃষিতে উদ্বুদ্ধ করা এবং বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলে নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের কার্যক্রম প্রদর্শন করাই এ মেলার উদ্দেশ্য।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840