সখীপুরে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবার পেলেন ঘর

সখীপুরে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবার পেলেন ঘর

আমিনুল ইসলাম, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেয়েছেন আশ্রয়ন প্রকল্পের আওতাধীন ঘরের চাবি ও কবুলিয়ত দলিল। এ নিয়ে তৃতীয় পর্যায়ে সখীপুরে ১৩৫ টি ঘরের চাবি ও কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ২১ জুলাই সকাল ১০ টায় ভার্চুয়ালি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে আশ্রয়ন প্রকল্পের আওতায় জমিসহ ২৬ হাজার ২২৯ টি ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন এবং উপস্থিত সকলে প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন।

এরই ধারাবাহিকতায় সখীপুর উপজেলা প্রশাসন ২০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি ও কবুলিয়ত দলিল হস্তান্তর করেন।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সা’দত কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলীম মাহমুদ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।
এছাড়াও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসলিমা খাতুন, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ হোসেন, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন, বহুরিয়া ইউনিয়ন পরিষদের সরকার নূরে আলম মুক্তা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, সখীপুর উপজেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক ডা: জাকিয়া ইসলাম জ্যোতিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840