ধনবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ধনবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

Exif_JPEG_420

প্রতিনিধি প্রতিবেদক, ধনবাড়ী : প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্থা ও নির্যাতনের প্রতিবাদ, মিথ্যা মামলা প্রত্যাহার এবং মুক্তির দাবিতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে বুধবার দুপুরে ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্ত্বরে ধনবাড়ী প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থার যৌথ আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

ধনবাড়ীতে কর্মরত সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা রাখেন।

সমাবেশে বক্তারা অনতিবিলম্বে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিসহ নির্যাতনের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান। যদি ঘটনার সুষ্ঠু তদন্ত ও রোজিনা ইসলামের মুক্তি দেওয়া না হয়, তাহলে সাংবাদিকদের সাথে নিয়ে কঠোর আন্দোলনের ঘোষনা করা হবে।

মানব বন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থা ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি মোঃ শহিদুল্যাহ, সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক রমজান আলী, স্বাধীন বাংলা নিউজ টিভি’র আব্দুর রাজ্জাক, দৈনিক আমার সংবাদের ধনবাড়ী উপজেলা প্রতিনিধি সৈয়দ সাজন আহমেদ রাজু, দৈনিক বাংলাদেশ খবর প্রতিনিধি মোঃ ইউনুছ আলী, কেটিভি বাংলার ধনবাড়ী প্রতিনিধি মোঃ আবুল হোসেন, আকাশ বাংলাদেশ বুলেটিনের উপজেলা প্রতিনিধি সাইদুর রহমান তমাল, মিলন, দৈনিক প্রথমবেলা ধনবাড়ী উপজেলা প্রতিনিধি, মোঃ নূরনবী নিজেরা করি কর্মকর্তা অবনিন্দ নাথ রায়, সোনারতরী সংগঠনের সবুজ মিয়াসহ অন্যান্যরা প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক রমজান আলী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840