সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
ধনবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ধনবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ীতে পানিতে ডুবে মরিয়ম (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

৬ জুন রবিবার সকালে উপজেলার যদুনাথপুর ইউনিয়নের ঘাগড়া পশ্চিম পাড়া (বন্দহাওড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর পিতার নাম আমিনুল ইসলাম। তিনি ঢাকার একটি কোম্পানীতে চাকুরী করেন।

এলাকাবাসী জানায়, শিশু মরিয়মের বাবা-মা চাকুরী সূত্রে ঢাকায় থাকে। সেজন্য মরিয়মকে তার দাদার বাড়িতে রেখে যায়। ঘটনার দিন মরিয়ম বাড়ির পাশে একটি পুকুর ঘাটে খেলাধুলা করছিলো। এসময় মরিয়ম পুকুরে পড়ে যায়। পরে পাশের বাড়ির আরেকটি শিশু মরিয়মের দাদাকে বিষয়টি জানালে শিশুটির লাশ পুকুরে ভেসে থাকতে দেখে। পরে এলাকাবাসীর সহযোগিতায় শিশুটিকে পানি থেকে উদ্ধার করে। ততক্ষনে শিশুটি মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য মো: আব্দুল্লাহ বলেন, বিষয়টি এলাকাবাসী আমাকে অবগত করেছে। এভাবে পানিতে ডুবে তিন বছরের শিশুর মৃত্যু খুব বেদনাদায়ক। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840