সংবাদ শিরোনাম:
টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভূঞাপুরে অতিরিক্ত টাকায় মিলছে জন্ম ও মৃত্যু সনদ গৃহহীন থেকে মুক্তি পেতে যাচ্ছে তিনশত পরিবার টাঙ্গাইলের পার্ক বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ দোকান ক্ষতিগ্রস্ত
হনুমানটিকে বাঁচাতে এগিয়ে আসেনি কর্তৃপক্ষ

হনুমানটিকে বাঁচাতে এগিয়ে আসেনি কর্তৃপক্ষ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের একটি বাড়িতে বিরল প্রজাতির একটি হনুমান আশঙ্কাজনক অবস্থায় পড়ে রয়েছে। ওই বাড়ির লোকজন হনুমানটি উদ্ধারের জন্য দুইদিন ধরে ৯৯৯ নম্বরে ফোন করেও কোনো সহযোগিতা পায়নি বলেও অভিযোগ করেছেন ব্যবসায়ী মো. মামুন মিয়া।

মামুন মিয়া ওই গ্রামের সহিরউদ্দিনের ছেলে। তিনি বলেন, কয়েকদিন আগে হঠাৎ করেই আমাদের বাড়িতে আসে হনুমানটি। খবর পেয়ে স্থানীয় লোকজনের ভিড় বাড়তে থাকে। কেউ কলা, কেউ পাউরুটিও খেতে দেয় হনুমানটিকে। দুইদিন আগে সোমবার (০৭ জুন) হনুমানটি গাছ থেকে মাটিতে নেমে আসে খাবার খাওয়ার জন্য। এসময় একটি কুকুর হনুমানটির পিঠে কামড় দেয়। এতে অসুস্থ হয়ে হনুমানটি। পরে আমরা হনুমানটির ক্ষত স্থানে ওষুধ লাগিয়ে দিই।

এরপর থেকে দুইদিন (মঙ্গলবার এবং বুধবার) ৯৯৯ নম্বরে ফোন দিয়েও কোনো সহায়তা পাচ্ছি না। এরমধ্যে বুধবার (৮ জুন) সকালে বৃষ্টিতে ভিজে হনুমানটি আরো অসুস্থ হয়ে পড়লে সেটি গাছ থেকে মাটিতে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন হনুমানটিকে পলিথিন দিয়ে ঢেকে দেয়। তারা দ্রুত হনুমানটি উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়ার দাবি জানান।

এ বিষয়ে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রানা মিয়া জানান, বিষয়টি আমার জানা নেই। তবে প্রাণিটির চিকিৎসার জন্য উপজেলা প্রাণিসম্পদ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840