সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ধনবাড়ীতে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর চেক বিতরণ

ধনবাড়ীতে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর চেক বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিঃ (মেট্টো প্রজেক্ট) শাখায় চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় ধনবাড়ী ব্রাঞ্চ অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব-উন-নাহার।

এসময় আরো উপস্থিত ছিলেন ব্রাঞ্চ কো-অর্ডিনেটর ম্যানেজার জাহিদুল আলম রনি, ইউনিট ম্যানেজার আসমাউল হোসনা, ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট মুহা. নজরুল ইসলাম, শায়লা আক্তার, পূরবী আক্তার, রোমানা আক্তার, উম্মে হাবিবা, উর্মি আক্তার, শিখা আক্তার, শিলা আক্তার, লিপি আক্তার আশরাফুল আলম, মোঃ আবু জাফর ভোলা, মোঃ আশিক লোমান প্রমূখ।

চেকটি ধনবাড়ী ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আঃ রউফ রব্বানী এর নিকট হতে গ্রহন করেন- “বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালুর ছেলে ফুড ইন্সপেক্টর সোহেল রানা”। তিনি ১০ বছর মেয়াদী এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা একটি ডি.পি.এস. করেন। এটি পাঁচ কিস্তির বীমা। প্রতি ০২ বছর পর পর তিনি এস.বি’র টাকা পাবেন এই মর্মে বীমাটি চালু করেন। ০২ বছর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় প্রথম ধাপ বীমা অংকের ১০% টাকার চেক হস্তান্তর করা হলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840