সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
বাসাইলে ৩৮ যাত্রী নিয়ে ডুবল ট্রলার, সকলকে উদ্ধার

বাসাইলে ৩৮ যাত্রী নিয়ে ডুবল ট্রলার, সকলকে উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে বাসাইলের বাসুলিয়ায় ৩৮ যাত্রী নিয়ে একটি পিকনিকের ট্রলার ডুবে গেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩৮ জন যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। এ ঘটনায় সবাইকে উদ্ধার করা হয়েছে। কেউ নিখোঁজ বা আহত নেই। ট্রলারটি উদ্ধারে কাজ চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদ উপলক্ষে আজ জেলার সখীপুর উপজেলার কালমেঘা গ্রামের ৩৮ জন একটি পিকআপ ভ্যান ও সাউন্ড সিস্টেম ভাড়া নিয়ে পিকনিক স্পর্ট বাসুলিয়ায় (চাপড়া বিল) বেড়াতে আসেন। পরে সেখানে একটি ট্রলার ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘুরতে থাকেন তারা। সাউন্ড সিস্টেমে গানের তালে তালে নাচানাচির এক পর্যায়ে লঞ্চটি ডুবে যায়।

লঞ্চে থাকা সবাইকে উদ্ধার করা হয়েছে।

ট্রলারে থাকা নূর আলম বলেন, ‘আমরা ঈদ উপলক্ষে বাসুলিয়ায় বেড়াতে আসি। সেখান থেকে একটি লঞ্চ ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করি। বক্সে গানের তালে তালে সবাই নাচছিল। এক পর্যায়ে লঞ্চটি ডুবে যায়। পরে অন্যান্য নৌকার যাত্রীদের সহযোগিতায় সবাই উঠে আসি। আর কেউ নিখোঁজ নেই। সবাই সুস্থ আছে। অল্পের জন্য রক্ষা পেয়েছি। তবে আমাদের ৩৫টি মোবাইল ফোন ট্রলারটিতে রয়েছে।’

এদিকে, বাসুলিয়ায় (চাপড়া বিল) ঈদ উপলক্ষে হাজার হাজার দর্শনার্থী বেড়াতে এসেছেন। লঞ্চটি ডুবে যাওয়ার পর থেকে দর্শনার্থীদের সেখান থেকে সরিয়ে দিচ্ছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840