সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
সিনেমার আড়ালে অবৈধ ব্যবসা করতেন পরীমনি: ডিবি

সিনেমার আড়ালে অবৈধ ব্যবসা করতেন পরীমনি: ডিবি

বিনোদন ডেস্ক : ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেছেন, পরীমনি চলচ্চিত্রের আড়ালে অবৈধ ব্যবসা করতেন। এ ব্যবসার সঙ্গে তার ডিজাইনার জিমিসহ আরও এক নারী জড়িত বলে আমরা প্রাথমিকভাবে তথ্য পেয়েছি।

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

হারুন অর রশিদ বলেন, চিত্রনায়িকা পরীমনির মাদক ও অবৈধ ব্যবসার অন্যতম সহযোগী জেমিকে গ্রেপ্তারে আমরা চেষ্টা করছি। পাশাপাশি পরীমনির সঙ্গে এসব কাজ কারা কারা করতো, কাদের ইন্ধন ছিল ইত্যাদি বেশকিছু তথ্য পেয়েছি। তাদের বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পরীমনির অন্যতম সহযোগী নজরুল ইসলাম রাজ অল্প শিক্ষিত। ছোট্ট একটি চাকরি করতেন। তবে এই চাকরির সুবাদে সে বিভিন্ন মডেল-অভিনেত্রীর সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। তাদের দিয়ে নিজের বাসাসহ বিভিন্ন স্থানে পার্টির আয়োজন করতেন। সে বিভিন্নজনকে মডেল কিংবা অভিনেত্রীদের সাপ্লাই দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) বিকেলে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, এলএসডি ও আইস উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বনানী থানায় হস্তান্তর করে সংস্থাটি। রাতে পরীমনিকে আদালতে হাজির করে পুলিশ। মামলাগুলোতে পরীমনির সঙ্গে তার সহযোগী ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ৪ জনকে আসামি করা হয়।পরীমনি ও রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840