টাঙ্গাইলে অপহরণ ও হত্যা মামলার আসামী কোয়াটার রনিকে গ্রেফতার করেছে পুলিশ

টাঙ্গাইলে অপহরণ ও হত্যা মামলার আসামী কোয়াটার রনিকে গ্রেফতার করেছে পুলিশ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের শামীম ও মামুনকে অপহরণ ও হত্যা করে তাদের লাশ গুম করার ঘটনায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে গ্রেফতার করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

রবিবার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ২০১৩ সালে টাঙ্গাইলের চিহ্নিত সন্ত্রাসী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনি ও তার সহযোগীদের নিয়ে শামীম ও মামুনকে সদর উপজেলার পিচুরিয়া এলাকা থেকে অপহরণ করে এবং তাদের হত্যা করে লাশ গুম করে। এ হত্যা মামলার ঘটনায় গ্রেফতারী পরয়োনাভুক্ত আসামী মো: আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেনের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর একটি দল ঢাকা মহানগরের মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ২টি হত্যা, ৪টি অস্ত্র এবং অনান্য ৩টি মামলাসহ মোট ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও কোয়াটার রনি চলতি বছরের গত ২৭ আগস্ট ধারা ৩৯৪ পেনাল কোড এর সন্ধিগ্ধ আসামী। বর্তমানে গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইল সদর থানা হেফাজতে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840