সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
শ্রমিক লীগ নেতা রেজাউলকে কোপানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শ্রমিক লীগ নেতা রেজাউলকে কোপানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে জেলা শ্রমিক নেতা রেজাউলকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার ২৩ শে নভেম্বর বিকেলে টাঙ্গাইল শহীদ মিনার শ্রমিকলীগের উদ্যোগে হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সমাবেশের আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন, শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম কিবরিয়া বড় মনি, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ, শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর আমিনুর রহমান, সদর থানা যুবলীগের সভাপতি আবু সাইম তালুকদার, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ সিকদার মানিক প্রমুখ। পরে শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

উল্ল্যেখ,২১ শে নভেম্বর রোববার রাতে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম (৩৮)। হামলাকারীরা তাঁর হাত, পা, মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তিনি এখন সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। টাঙ্গাইল শহর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও রেজাউলের বন্ধু সেলিম সিকদার জানান, রেজাউল জীবন–মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

হামলার শিকার রেজাউল শহরের দেওলা এলাকার মো. আজাদ আলমগীরের ছেলে। শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে তিনি জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। দলীয় নেতা–কর্মীরা বলছেন, ২০১৪ সালে ফারুক আহমেদ হত্যার বিচারের দাবিতে আমানুর ও তাঁর ভাইদের বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয়, সেখানে রেজাউল সক্রিয় ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, তাঁরা বর্তমানে রেজাউলের চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই এখনো মামলা করা হয়নি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, রেজাউলের ওপর হামলায় জড়িত ব্যক্তিদের চিহ্নিত করা গেছে। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। রেজাউলের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁরা চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় এখনো মামলা করতে আসেননি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840