সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইলে অপপ্রচার বন্ধ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী জমির মালিকরা

টাঙ্গাইলে অপপ্রচার বন্ধ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী জমির মালিকরা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে সীমাহীন হয়রানি, অপপ্রচার থেকে রক্ষা পেতে এবং জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী জমির মালিকরা।

আজ শুক্রবার বিকেলে পৌর শহরের আশেকপুর এলাকায় নিজ জমির পাশে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে মো: রফিকুল ইসলাম নামের এক জমির মালিক অভিযোগ করে বলেন, টাঙ্গাইল শহরের আশেকপুর এলাকায় ২৮ সেপ্টেম্বর ২০২০ইং সালে আমিসহ আরো ১১ জন স্থানীয় মো: আলী হোসেন ও তার ভাইয়েদের কাছ থেকে সাড়ে ৩৪ শতাংশ জায়গা ক্রয় করি। জমি ক্রয় করার পর থেকেই পাশের এক প্রভাবশালী ব্যক্তি শাহিনুর রহমান ওরফে ঠান্ডু ও তাদের সহযোগীরা আমাদের জায়গা দখল করার চেষ্টা করে। পরে এর প্রতিবাদ করতে গেলে তারা আমাদের বিভিন্নভাবে হয়রানি ও হুমকি প্রদান করে। পরবর্তীতে গত ৩ মার্চ ২০২২ইং তারিখে আমাদের জায়গার সীমানা বুঝে নিতে গেলে তারা আমাদের ও জমির আগের মালিকদের হয়রানি, অপপ্রচার ও প্রাণনাশের হুমকি দেয়। এছাড়াও তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এ টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ও অন্তুমনির নাম জড়িয়ে মিথ্যা ও ভুল তথ্য প্রচার করে যাচ্ছে। আমাদের সাথে রাজনৈতিক দলের কোন সম্পৃকততা নেই। আমরা সকলেই ব্যবসায়ী ও চাকুরিজীবী। শাহিনুর ও তার সহযোগীরা যে মিথ্যা অপপ্রচার করছে তার নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা সুন্দর একটি পরিবেশের মাধ্যমে আমাদের কষ্টের টাকায় কেনা জায়গায় যেন থাকতে পারি সে ব্যবস্থা করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জমির মালিক মো: আ: লতিফ মিয়া, রাসেল পারভেজ, শাহ জামাল, মো: রফিকুল ইসলাম মনির, জাহিদ ফরহাদ তালুকদার, মো: আলী হোসেন, মো: আব্দুল মিয়া, মো: সবদুল মিয়াসহ অনান্য জমির মালিক ও তার পরিবারের সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840