সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে ৮ মার্চ নারী দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে ৮ মার্চ নারী দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: “টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য” শ্লোগানকে সামনে নিয়ে ৮ মার্চ নারী দিবস উপলক্ষে টাঙ্গাইলে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় পৌরউদ্যানে গিয়ে শেষ হয়। পরে টাঙ্গাইল পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরী, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী নুসরাত এদীব লুনা প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. এশরাজুল হক।

এসময় জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি, সামাজিক নারী সংগঠন ও এনজিওর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840