সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে জেলা শিল্পকলা সম্মাননা পেলেন ২৫ জন

টাঙ্গাইলে জেলা শিল্পকলা সম্মাননা পেলেন ২৫ জন

টাঙ্গাইল প্রতিনিধি।। টাঙ্গাইলে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩মার্চ রবিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভিন্ন ক্যাটাগরিতে জেলা শিল্পকলা একাডেমী প্রতিবছর ৫ জন গুণীব্যাক্তিকে এই সম্মাননা প্রদান করে থাকেন। এরই ধারাবাহিকতায় ২০১৭ সাল থেকে ২০২১ পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচজন করে সর্বমোট ২৫ জনকে এই সম্মাননা প্রদান করে।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাংগাইল-৮ (বাসাইল- সখিপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার এরশাদ হাসান এর তত্বাবধানে শিল্পকলা একাডেমির অন্যান্য সদস্যবৃন্দ এবং ছাত্র-ছাত্রীরা সম্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজনে বিভিন্ন দায়িত্ব পালন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840