সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ধনবাড়ীতে রাস্তা পাকাকরনের উদ্বোধন

ধনবাড়ীতে রাস্তা পাকাকরনের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ীতে রাস্তা পাকাকরনের উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইল জামালপুর-মহাড়কের ধনবাড়ী মহিলা কলেজ মোড় থেকে জিসি বিরতি বাড়ী আর এন এইচ ভায়া জাগিরা চালা সড়ক উন্নয়ন চেন এর ৬ কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে ধনবাড়ী আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রী কলেজ রোড মোড়ে এ কাজের উদ্বোধন করা হয়। এ কাজের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম।

এসময় ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, ধনবাড়ী উপজেলা প্রকৌশী জয়নাল আবেদীন , প্যানেল মেয়র মীর মাহফুজ, ঠিকাদার কাজী ওয়াজেদ আলী, জাহিল হক মিলন ও কাউন্সিলর লিটন, সাবেক কাউন্সিলর অব্দুল মজিদ মিন্টু, যুবলীগ নেতা খাইরুল ইসলাম সুমন ও সাংবাদিক হাফিজুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840