সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সখীপুরে অনশণের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সখীপুরে অনশণের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে বীর মুক্তিযোদ্ধা তোরাব আলীর অনশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মুজিব কলেজ মোড় এলাকাবাসী। শনিবার সকাল ১১ টায় সখীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়।

সখীপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস. এম আমজাদ হোসেন বিএসসি এলাকাবাসীর পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন। এ সময় তিনি বলেন, বর্তমান এমপির জামাতা, মুজিব কলেজ মোড় জামে মসজিদের সভাপতি শেখ ফরিদ ও সাধারণ সম্পাদক সোহেল রানার বিরুদ্ধে ওই মুক্তিযোদ্ধা তোরাব আলীর সকল অভিযোগ মিথ্যা। মূলঘটনা হলো তোরাব আলীর ছত্রছায়া একটি নারী অনৈতিক কার্যকলাপ চালাতেন। সামাজিক ভাবে প্রতিরোধ করায় মিথ্যা আশ্রয় নিয়ে আমাদের সমাজের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনশন করেছেন। সভাপতি ও সম্পাদকসহ সমাজের প্রায় ৪০জনের নামে ওই নারী ও তোরাব আলী মিলে একাধিক মালা করিয়েছেন। যা এখনো চলমান। সামাজিক শৃংখলা ভঙ্গের কারনে প্রাথমিক ভাবে সামাজিক সদস্য পদ বাতিল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন যুদ্ধচালাকালীন কমান্ডার আ. মালেক, বীর মুক্তিযোদ্ধা মোকসেদ আলী, পৌর কাউন্সিলর ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী, পৌর আওয়ামী লীগ নেতা ছালাম সিকদার, সোহেল রানাসহ ওই সমাজবাসীর শতাধিক সদস্য এছাড়াও প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ওই ভুক্তভোগী মুক্তিযোদ্ধা তোরাব আলী অনশনের সংবাদ বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশ হওয়ার পর শনিবার বিকেল ৫টায় ঘটনাস্থলে আসেন কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। তিনি সামাজিক ভাবে বিষয়টি মিমাংসার দায়িত্ব দেন।

উল্লেখ্য মুক্তিযোদ্ধা তোরাব আলীকে একঘরে করায় গতকাল শুক্রবার সকালে থেকে সখীপুর প্রেসক্লাবের সামনে আমরণ অনশন করেন । বিকেলে উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমও গনিসহ কয়েকজন মুক্তিযোদ্ধা এসে সুষ্ঠু সমাধানের আশ্বাস দিয়ে জুস পান করিয়ে অনশণ ভাঙান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840