সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ধনবাড়ীতে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ধনবাড়ীতে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৪ নভেম্বর সকালে ধনবাড়ী পূজা উদযাপন পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রবীন কুমার সরকারের সঞ্চালনায় ও তাপস কুমার দেবে এর সভাপতিত্বে ধনবাড়ীর কেন্দ্রীয় শ্রী শ্রী রাঁধা গোবিন্দ সেবাশ্রম মন্দিরে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক সমরেশ চন্দ্র পাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক প্রবীর কুমার ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক বিমল কুমার চন্দ্র, টাঙ্গাইল সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ কুমার দাসসহ অন্যান্যরা। সম্মেলনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ধনবাড়ী শাখার নতুন কমিটিতে পুনরায় তাপস কুমার দেব কে সভাপতি ও মদন কুমার দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় টাঙ্গাইল জেলা ও ধনবাড়ী উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের হিন্দু ধর্মাবলম্বীর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840