সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
সখীপুরে স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামত

সখীপুরে স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামত

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে প্রায় এক কিলোমিটার কাঁচা সড়ক মেরামত করেছেন স্থানীয় যুবকরা।

শনিবার উপজেলার ইছাদিঘী গ্রামের আতোয়ার রহমানের বাড়ির পাকা সড়ক হতে আরফান বয়াতির বাড়ি পর্যন্ত রাস্তাটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করা হয়।

এলাকার কয়েকজন বাসিন্দা বলেন, এ সড়ক দিয়ে স্কুল, মাদ্রাসার অনেক শিক্ষার্থী চলাচল করে। দীর্ঘদিন মেরামত না করায় রাস্তাটি প্রতি বর্ষায়ই ক্ষতিগ্রস্ত হয়। তাঁরা এই রাস্তাটি পাকাকরণের দাবি জানিয়েছেন। স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামতের কাজে নেতৃত্ব দেন স্থানীয় যুবক মুন্না, মিন্টু, কামাল, আখতার, জাকিরসহ আরো অনেকে। তারা বলেন, বর্ষায় সড়কটি নষ্ট হয়ে যাওয়ায় নিজেরা রাস্তাটি মেরামত করেন। স্থানীয় কয়েকজন লোক বলেন, সাম্প্রতিক বর্ষায় এ গুরুত্বপূর্ণ কাঁচা সড়কটি ক্ষতিগ্রস্ত হয় এ অবস্থায় এলাকার যুবকরা প্রতিবছরের মতো জনপ্রতিনিধিদের আশ্বাসে বসে না থেকে গতকাল প্রায় এক কিলোমিটার অংশ নিজেরাই মেরামত করেন।

সরেজমিনে দেখা যায়, এ সড়ক দিয়ে ব্যাটারিচালিত ইজিবাইক, অটোরিকশা, মোটরসাইকেলসহ কোনো যানবাহনই চলতে পারেনা। গজারিয়া ইউনিয়ন পরিষদের ০২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম বলেন, সড়কটি দ্রুত ইট সলিং করা হবে।

গজারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এড.আনোয়ার হোসেন বলেন, ৪০ দিনের কর্মসূচি না থাকায় রাস্তাটি সংস্কার করতে পারিনি। আমি দেখেছি এলাকার যুবকরা নিজেদের উদ্যোগে রাস্তটি সংস্করণ করেছে। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আপাদত বরাদ্দ না থাকায় সড়কটি পাকা করতে পারিনি। তবে সামনে বরাদ্দ পেলেই সড়কটি দ্রুত ইট সলিং করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840