সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সখীপুরে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

সখীপুরে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন তালুকদারের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।

উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সমিতির সভাপতি আরজিনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সমিতির উপদেষ্টা পলাশ চন্দ্র বর্মণ ও সাংবাদিক আমিনুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলার অর্ধশতাধিক প্রতিবন্ধীর মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840