সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
কালিহাতীতে দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণের উদ্বোধন

কালিহাতীতে দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ইলেকট্রিক্যাল ও হাউজ ওয়ারিং বিষয় ১২ দিন ব্যাপী দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়ছে।

সোমবার (৩ এপ্রিল) সকালে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র সহায়তায় এবং উপজেলা পরিষদের আয়াজনে উপজেলা পরিষদ হলরুমে আয়াজিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান ও উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আমিনুল ইসলাম প্রমুখ।

এসময় প্রশিক্ষণের ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন, ইব্রাহিম হোসেন ও জাহাঙ্গীর আলম। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা পরিষদের সিএ টু আবুল কালাম আজাদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840