সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ঘাটাইলে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউপি ৩নং ওয়ার্ড সদস্য শহিদুল ইসলামের (৩২) বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে ভোটার আইডি বানানোর কথা বলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ওই কলেজ ছাত্রীর বাড়ি লোকেরপাড়া ইউনিয়নের পুকুরিয়া শিয়ালকোল গ্রামে। এ বিষয়ে ধর্ষিতা কলেজ ছাত্রী বুধবার (৯ আগস্ট) বাদী হয়ে ঘাটাইল থানায় দুই জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন । অপর আসামী ইউপি সদস্যের সহযোগী পাঁচটিকরী গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. কাজল (৪০)। এ ঘটনা জানাজানি হওয়ার পর অভিযুক্ত দুই ব্যক্তি পলাতক রয়েছেন।

মামলার বিবরণ ও ধর্ষিতা কলেজ ছাত্রীর সাথে কথা বলে জানা যায়, চলতি বছরের ১লা জুলাই দশআনী বকশিয়া চুন্নু খানের ছেলে লোকের পাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল ইসলামের কাছে ভোটার আইডি কার্ড করতে যায় ওই ছাত্রী। ইউপি সদস্য প্রথমে ইউনিয়ন পরিষদে নিয়ে যান। পরে পরিষদে লোক নেই এখন আইডি কার্ড করা সম্ভব হবে না জানিয়ে পাশ্ববর্তী বন্ধু কাজলের বাড়িতে ডেকে নিয়ে যায়। কৌশলে ওই বাড়িতে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে । বিষয়টি প্রথমে কাউকে না জানিয়ে আমি বাড়ি চলে যাই।
পরে বিয়ের জন্য চাপ দিলে সে আমাকে বিয়ে করতে অস্বীকৃত জানায়। বিষয়টি আমার পরিবার কে জানালে সবাই আইনগত ব্যবস্থা নিতে বলে। পরে থানায় এসে মামলা করি।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন অভিযোগের পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পেয়েছি। ভিকটিম কে ডাক্তারী পরিক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840