সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
গোপালপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

গোপালপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : সবার জন্য প্রয়োজন জন্ম ও মৃত্যু পরেই নিবন্ধন এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(৬ অক্টোবর) বুধবার সকালে গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুম মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মো. পারভেজ মল্লিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি, উপজেলা সহকারী ভূমি সাদিয়া ইসলাম সীমা, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, নগদা শিমলা ইউনিয়নের চেয়ারম্যান এম হোসেন আলী, আরো উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

বক্তারা বলেন, সকল শিশু জন্মানোর পরপরই জন্ম নিবন্ধন, ও মৃত্যুর পরে মৃত্যুর নিবন্ধন করতে সচেতনতা বৃদ্ধির প্রয়োজন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840