সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
হিরাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় হেমনগর এলাকাবাসী

হিরাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় হেমনগর এলাকাবাসী

প্রতিদিন প্রতিবেদক : গোপালপুর উপজেলার ৮নং হেমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. আনিছুর রহমান তালুকদার হিরা।

জানা যায়, তিনি ২০১৬ সালে ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন। ১৯৮৫ইং সনে হেমনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৮৮ইং সনে সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯০ সালে কলেজ ছাত্র সংসদের ভিপি প্রার্থী হোন। ছাত্রদল কর্তৃক ২১ শে গ্রেনেড হামলার আসামী আব্দুস সালাম পিন্টুর কর্মীবাহিনীর রোষানলে পড়ে নির্বাচনে জোর পূর্বক তারা জয় নিশ্চিত করে এবং হিরা তালুকদার পরাজয় হয়। ১৯৯৬-২০০২ সালে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরপর ২০০২-২০০৩ সাল পযর্ন্ত যুগ্ম-আহবায়কের দায়িত্ব পালন করেন। ২০০৩ থেকে অদ্যাবধী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালণ করছেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এরই সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকান্ডের মাধ্যমে। তিনি এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার বিশাল কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন। ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করে যাচ্ছেন হিরা তালুকদার। তিনি তার ইউনিয়নে অসহায় হতদরিদ্রের মাঝে নিজের ব্যক্তিগত অর্থায়ন থেকেও যথেষ্ঠ সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি মহামারি করোনাতেও করোনা যোদ্ধা হিসেবে এলাকাবাসীর পাশে ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হবার পরও মানুষের পাশে থেকে সহযোগীতা করেছেন। তার এই জনপ্রিয়তা, কর্মদক্ষতা ও ন্যায়পরায়নতার কারনে এলাকাবাসী তাকে ৮নং হেমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে আশাবাদী।

আলহাজ¦ মো. আনিছুর রহমান তালুকদার হিরা বলেন, ‘ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার নৌকা প্রতিক চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাবেক উপজেলা আওয়ালীগের সদস্য মো. লাভলু তালুকদার বলেন, জন্ম লগ্ন থেকে হিরা তালুকদার আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতপুত ভাবে জড়িত। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা ইউনিয়নবাসী আলহাজ¦ মো. আনিছুর রহমান তালুকদার হিরা-কেই চাই ।

হেমনগর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল তালুকদার বলেন, আমরা ওয়ার্ডবাসী সবাই হিরা তালুকদারকে পূণরায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে দেখতে চাই ।

৮নং হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদি বলেন, আলহাজ¦ মো. আনিছুর রহমান তালুকদার হিরার এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে আলহাজ্ব মো. আনিছুর রহমান তালুকদার হিরার কোনো বিকল্প নেই।

আলহাজ¦ মো. আনিছুর রহমান তালুকদার হিরাকে আবারো নৌকা প্রতিক দিয়ে হেমনগর বাসীর উন্নয়নের ধারাকে ধরে রাখার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী করেন এলাকাবাসী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840