সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
একাধিক অভিযোগ এনে বড় ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

একাধিক অভিযোগ এনে বড় ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে বড়ভাই মো.সালাহ উদ্দিনের বিরুদ্ধে জায়গা জবরদখল, মিথ্যা মামলার হয়রানিসহ একাধিক অভিযোগ এনে নিরাপত্তা ও সম্পত্তির সমান বন্টণ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সহোদর তিন ছোট ভাইবোন।

রবিবার ১৬ অক্টোবর সকাল ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে ছোট ভাই মোসলেহ উদ্দিন, ছোট বোন শাহীনা আখতার রুমা ও সায়মা জেরিন সুমা এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. মোসলেহ উদ্দিন বলেন, তার পিতা শফির উদ্দিন একজন সরকারি কর্মকর্তা ছিলেন। ২ বোন ও ২ ভাইয়ের মধ্যে মো.সালাহ উদ্দিন বড়। সে সুবাদে বাবা ও মায়ের সম্পত্তি সুকৌশলে ছোট তিন ভাইবোনকে ঠকিয়ে নিজের নামে করে নিয়েছেন। বাবা ও মার রেখে যাওয়া সম্পত্তির অংশীদার আমরা তিন ভাইবোনও। পৈত্রিক সম্পত্তি দাবি করায় ছোট ভাইবোনদের নামে মিথ্যা ও হয়রানিমূলক আদালতে মামলাসহ এসপি, ডিসি অফিস,দূনীতি দমন কমিশন, র‌্যাব কর্যালয়সহ একাধিক দপ্তরে অভিযোগ করার দাবিও করেন ভাই সালাহউদ্দীনের বিরুদ্ধে।

এ সময় সম্পত্তি থেকে বঞ্চিত তিন ভাইবোন বড় ভাইয়ের মিথ্যা মামলা থেকে মুক্তিসহ তার বিচার দাবি করেন। তাদের জবরদখলকৃত জমি মুক্ত করে ইসলাম শরীয়া মোতাবেক ও আইন-অনুসারে সকল ভাই বোন সমহারে যেন পেতে পারি সেজন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে প্রেসক্লাব সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, সাবেক সভাপতি শাকিব আনোয়ার, নাট্যজন আলী হাসান ও অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840