সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
কালিহাতীতে ধর্ষণ-নির্যাতন ও নিপীড়নকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

কালিহাতীতে ধর্ষণ-নির্যাতন ও নিপীড়নকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মনির হোসেন কালিহাতী : সারাদেশে ধর্ষণ, নারী-নির্যাতন, যৌন-হয়রানির বিরুদ্ধে ও নিপীড়নকারীদের শাস্তির দাবিতে টাঙ্গাইলের কালিহাতীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে কালিহাতী কলেজ মোড়ে ফেইসবুক গ্রুপ ওয়েলকাম কালিহাতী, প্রাণের কালিহাতী, লাইট অব এডুকেশন ও সেচ্ছাসেবী সংগঠন সেলফলেস’র উদ্দ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

পরাধীন বাংলায় বীরাঙ্গণা হয়েছে-স্বাধীন বাংলায় ধর্ষিতা কেনো? ধর্ষকের শাস্তি, ফাঁসি চাই-ফাঁসি চাই ইত্যাদি বিভিন্ন রকমের প্রতিবাদী ফেস্টুন-প্ল্যাকার্ড হাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-সাংবাদিক অংশ নেয় এবং স্বাধীন বাংলায় ধর্ষকের ঠাঁই নাই-মুজিবের বাংলায় ধর্ষকের ঠাঁই নাই ইত্যাদি স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা।

মানববন্ধন শেষে কালিহাতী আর.এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ফেইসবুক গ্রুপ ওয়েলকাম কালিহাতী, প্রাণের কালিহাতী, লাইট অব এডুকেশন ও সেচ্ছাসেবী সংগঠন সেলফলেস’র সদস্য ও নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840