সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
কালিহাতীতে ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষন চেষ্টায় শিক্ষক আটক

কালিহাতীতে ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষন চেষ্টায় শিক্ষক আটক

মনির হোসেন কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে ৩য় শ্রেণীর ছাত্রীর ধর্ষনের চেষ্টার অভিযোগে প্রি-ক্যাডেট স্কুলের পরিচালককে আটক করেছে কালিহাতী থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা সদরের দক্ষিণ বেতডোবার কালিহাতী মডেল প্রি-ক্যাডেট স্কুলে মাসিক পরীক্ষা চলাকালীন দুপুরে ওই ছাত্রীর পরীক্ষা আগে শেষ হওয়ায় নিজ কক্ষে ডেকে নিয়ে পরীক্ষার বিষয়ে কথা বলার সময় শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয়।

পরে ছাত্রীটি কান্না করে দৌড়ে বাড়িতে যাওয়ার সময় পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা এসে অভিযুক্তকে আটকে রাখে, ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাবকদের বললে তারা এসে পুলিশে খবর দিলে বিকাল ৪ টায় প্রাথমিক চিকিৎসা শেষে স্কুলের পরিচালক ও কালিহাতী শাজাহান সিরাজ কলেজের সাবেক সহকারী অধ্যাপক অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে আটক করে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়।

উল্লেখ্য: এঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে ও অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে এলাকা থেকে বিতাড়িত করার দাবি জানিয়েছেন অনেকে। ইতিপূর্বেও এরকম একাধিক ঘটনায় জেলহাজতে ছিলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840