সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
গোপালপুর উপজেলা চেয়ারম্যানের ভাইয়ের বালু উত্তোলন বন্ধ করলো প্রশাসন

গোপালপুর উপজেলা চেয়ারম্যানের ভাইয়ের বালু উত্তোলন বন্ধ করলো প্রশাসন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর ছোট ভাই লাভলু তালুকদার ও অপর ব্যবসায়ী ফিরোজের অবৈধ বালু উত্তোলন বন্ধ করেছে উপজেলা প্রশাসন। সম্প্রতি উপজেলার ঝাউয়াইল ইউনিয়নের কাহেতা গ্রামে সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা মোবাইল কোর্ট পরিচালনা করে মাটি উত্তোলন বন্ধ করেন এবং বালু উত্তোলনের পাইপ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। সেই সাথে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ফিরোজের ভেকুর যন্ত্রাংশ জব্দ করা হয়।

এ বিষয়ে সহকারী কমিশনার ভূমি সাদিয়া ইসলাম সীমা জানান, উপজেলার ঝাউয়াইল ইউনিয়নের কাহেতা গ্রামের একটি পুকুরে অবৈধভাবে ড্রেজার বসানো হয়েছিলো। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাটি উত্তোলন বন্ধ করাসহ পাইপ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। এছাড়াও একটি ভেকুর ব্যাটারী জব্দ করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক কাহেতা এলাকার কয়েকজন এলাকাবাসী জানান, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর ছোটভাই লাভলু তালুকদার এবং আরেকজন ব্যবসায়ী ফিরোজ দীর্ঘদিন ধরে অবৈধ ড্রেজার বসিয়ে বালু উত্তোলন করে আসছিলো। এলাকার মধ্যে প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে পারেনি। গত ২০ তারিখে ভ্রাম্যমান আদালতের অভিযানের পর মাটি উত্তোলন বন্ধ রয়েছে। তবে ড্রেজার এখনও বসানো রয়েছে। আবার বালু উত্তোলনের প্রস্তুতি নিচ্ছে।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, এলাকার মসজিদ ও পাশের এক জমিতে বালু ভরাতের জন্য একটি পুকুর থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করা হচ্ছিল। পরে উপজেলা প্রশাসন গিয়ে তা বন্ধ করে দেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840