সংবাদ শিরোনাম:
মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার
জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে (২০২৩) জাতীয়তাবাদী ঐক্য প্যানেল থেকে মঈদুল ইসলাম শিশির সভাপতি ও আবুল কাশেম মো. মনসুর আহমেদ খান বিপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া আরো তিনটি পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত এই প্যানেলের প্রার্থীরা।

অন্যদিকে দু’জন সহ-সভাপতিসহ নয়টি পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা। সোমবার (২০ ফেব্রুয়ারি) শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ ও গণনা শেষে রাত ১২টা নাগাদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বার সমিতির সভাপতি এডভোকেট আব্বাছ উদ্দিন আকন্দ।

জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের বিজয়ী অন্যরা হলেন- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক-জামিউল হক সুমন এবং নির্বাহী সদস্য পদে তোফাজ্জল হোসেন (আলম) ও আতোয়ার রহমান মল্লিক।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী অন্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি ইমরুল কায়েস খান ও আব্দুল মান্নান, যুগ্ম-সম্পাদক-জাহিদ শামস্, লাইব্রেরী সম্পাদক-ইকবাল হোসেন, ক্রীড়া সম্পাদক-অনুপম দে (অপু) এবং কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেনÑ আল-আমিন, শাহিনুজ্জামান (শাহীন), সৈয়দ মুহাম্মদ আলাউদ্দিন শাহনুর আল আজাদ ও আশরাফুন নাহার।

নির্বাচনে মোট ভোটার ছিলেন ৭৬৪ জন। তাদের মধ্যে ভোট প্রদান করেন ৭১১ জন আইনজীবী। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খান আলো। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার ছিলেন এডভোকেট জহুরুল ইসলাম জহির এবং বার সমিতির যুগ্ম-সম্পাদক এডভোকেট মাসুদুল হক রতন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840