টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩ বস্তা চালসহ এক কালোবাজারীকে আটক করেছে র‌্যাব

টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩ বস্তা চালসহ এক কালোবাজারীকে আটক করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে কালোবাজারী ও মজুদধারী বিরোধী অভিযান পরিচালনা করে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩ বস্তা চালসহ এক কালোবাজারীকে আটক করেছে র‌্যাব।

৩১ মে মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কট কমান্ডার মো: এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শাহানশাহগঞ্জ বাজার সংলগ্ন সিলিমপুর ইউনিয়ন পরিষদের সামনে মেসার্স রাকিব হোসেন হৃদয় এর গুদাম ঘরের ভিতরে কালোবাজারী ও মজুদধারী বিরোধী অভিযান পরিচালনা করে একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি টাঙ্গাইল সদর উপজেলার বরুহা গ্রামের মৃত মোসতী মাহমুদের ছেলে মো: আব্বাস আলী (৬০)। এসময় তার গুদাম ঘর থেকে ১৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি জানায়, বাংলাদেশ সরকার কর্তৃক নাম মাত্র ১০ টাকা মূল্যে গরীব দরিদ্রদের জন্যে সরবরাহকৃত চাল বেশী মুনাফা লাভের আশায় অবৈধভাবে সংগ্রহ করে মজুত করে বেশী দামে বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল।

পরে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫(১)/২৫(২) ধারায় ১টি মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840