সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
টাঙ্গাইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

টাঙ্গাইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ ফেব্রুয়ারি রবিবার সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের খানপাড়া কবরস্থান মসজিদ প্রাঙ্গনে ফুয়ান ওয়াটার পাম্পের ব্যবস্থাপনায় এ ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদ প্রসাদ।

ক্যাম্পে জাতীয় ক্যান্সার গবেষনা ইনন্সিটিউটও হাসপাতালের সাবেক ডেপুটি ডাইরেক্টর ডা. মোহাম্মদ ফিরোজ খানের তত্ববধানে নাক-কান-গলা, গাইনী, চক্ষু, মেডিসিন, অর্থোপেডিক, ডেন্টালসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি তাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যস্থাপনায় ছিলেন ফুয়ান ওয়াটার পাম্পের ম্যানেজিং ডিরেক্টর শফিকুল ইসলাম খান, গাজীপুর বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিন ড. আবু আশরাফ খান, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি আমান উল্লাহ খান ইউসুফজি, ফুয়ান ওয়াটার পাম্পের চেয়ারম্যান রাশেদ খান প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840