সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
টাঙ্গাইলে বেদে পল্লীতে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

টাঙ্গাইলে বেদে পল্লীতে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে বেদে পল্লীতে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম। সোমবার (৩০ মার্চ) বিকেলে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের বরুরিয়া বেদে পল্লী ও গালা ইউনিয়নের গালারচর গ্রামে ১০০টি অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ পৌঁছে দেয়া হয়।

ত্রাণ সামগ্রীতে ছিল চাল, ডাল, পেয়াজ ও আলুর প্যাকেট । এসময় করোনাভাইরাস রোধে সামাজিক দুরত্ব বজায় এবং জরুরী প্রয়োজন ছাড়া সকলকে নিজ বাসগৃহে অবস্থান করার অনুরোধ জানান জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বজলুর রশীদ ও সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840