সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
দেলদুয়ারে ইয়াবাসহ গ্রেফতার ২

দেলদুয়ারে ইয়াবাসহ গ্রেফতার ২

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ারে ৬০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ (দক্ষিন)। ৭ মে শনিবার টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানিয়েছেন।

টাঙ্গাইল ডিবি পুলিশের (দক্ষিন) অফিসার ইনর্চাজ মো দেলওয়ার হোসেনের দিক নির্দেশনায় দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় এসআই মো: মোতালেব হোসেনের নেতৃত্বে এএসআই মো: সাইফুল ইসলাম, কনস্টেবল মো: শাহিবুল ইসলাম ও মো: মফিজুর রহমান অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840