সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
দেলদুয়ারে চরপাড়া বাজারে অগ্নিকান্ড

দেলদুয়ারে চরপাড়া বাজারে অগ্নিকান্ড

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার : দেলদুয়ারে এক ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান ঘর পুড়ে গেছে।

শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা সদরের চরপাড়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এতে ৩ টি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।

টাঙ্গাইল ও নাগরপুর ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

দোকানের মালিক হাসেম মিয়া, মঞ্জু মিয়া ও অরুন দাস জানান, অগ্নিকান্ডের ঘটনায় তাদের তিনটি দোকানই সম্পুর্ণ পুড়ে গেছে এবং প্রায় ২০ লক্ষাধিক টাকার পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা জানান, তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সুত্রপাত সর্ম্পকে জানা যাবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840