দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত

প্রতিদিন প্রতিবেদক, দেলদুয়ার : দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে মনোনীত হয়েছেন।

মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেলা পুলিশ কনফারেন্স রুমে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম এর সভাপতিত্বে সেপ্টেম্বর ২০২১ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভা আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, আসামী গ্রেফতার, মামলা তদন্তে সফল সহ সকল ভালো কাজের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচন করেন দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেনকে। এসময় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেনের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

জানাগেছে, মোঃ সাজ্জাদ হোসেন দেলদুয়ার থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদানের পর থেকে আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি শুরু হয়েছে। বাল্য বিবাহ, মাদক, মারামারি, মামলা মোকাদ্দমা কমে গেছে। এছাড়াও তার বলিষ্ঠ আর দৃঢ় নেতৃত্বে দেলদুয়ার উপজেলার সার্বিক আইন শৃংখলা পরস্থিতি আগের চেয়ে অনেক ভালো হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটতে পারে সে ব্যপারে সদা তৎপর থাকেন তিনি।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব সঠিক ভাবে পালনের চেষ্টা করি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলা যেন অবনতি না ঘটে সে ব্যপারে বিভিন্ন সময় বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি। সকল অপরাধ দমনে আমি সর্বদাই প্রস্তুত থাকি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840