পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি নির্বাচনের নৌকার পরাজিত চেয়ারম্যান প্রার্থী কৃষ্ণ কান্তিসহ তার অনুসারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার ২৯ জুন বিকেলে উপজেলার আটিয়া ইউনিয়নের টাঙ্গাইল-আরিচা সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। হিঙ্গানগর গ্রামের কলাবাগানে সড়কের আয়োজিত মানববন্ধনে নারী, পুরুষ, শিশু বৃদ্ধসহ প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আনন্দ মোহন দে, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জ্ঞানেন্দ্র বাবু, সাধারণ সম্পাদক লায়ন শিবলী সাদিক, আটিয়া ইউনিয়নে নৌকার পরাজিত প্রার্থী কৃষ্ণ কান্ত দে সরকার, শিক্ষক সুনীল দে ও দেলদুয়ার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াদুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এটা একটা পরিকল্পিত হামলা। কৃষ্ণ কান্তি দের উপর হামলারকারীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে পরবর্তীতে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেলদুয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন মিয়া জানান, ২৭ জুন হামলার ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামীরা পলাতক রয়েছে। এরপরও আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ১৫ জুন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে গত ২৬ জুন রোববার বিকেলে ইউনিয়নের ছিলিমপুর বাজারে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ও আটিয়া ইউনিয়ন আওয়ামীলীগেরর সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্তি দে সরকারসহ তার অনুসারীদের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840