সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০

পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে উঠে গেছে। এতে ৩০ জন শিক্ষার্থী আহত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) রাত সাড়ে ১১টায় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপজেলার পাকুটিয়া মাতালবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কালিয়াকৈর-গাজীপুর থেকে আসা শাকেস্বর উচ্চ বিদ্যালয়ের ৪০-৪৫ জন শিক্ষার্থী, শিক্ষক/শিক্ষিকা শেরপুর গজনি অবকাশ কেন্দ্র থেকে পিকনিক শেষে ফিরছিল। পথে উপজেলার মাতালবাড়ী এলাকায় পৌঁছালে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি বাসটি ব্রিজের রেলিংয়ের ওপর দিয়ে উঠিয়ে আরেকটি পুরাতন ব্রিজের রেলিংয়ের ওপর হেলে পড়ে দুই ব্রিজের মাঝখানে আটকে যায়। ব্রিজের নিচে প্রায় ১০-১২ ফুট নিচে খালের মধ্যে অনেক যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে মধুপুর ও ঘাটাইল ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, বাসে আটকে থাকা আহতদের বাসের জানালা-দরজা ও গ্লাস ভেঙে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। আহতদের মধ্যে ১০-১২ জনের অবস্থা গুরুতর। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে প্রথমে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে কয়েকজনের অবস্থার অবনতি হলে তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বাকিরা বিচ্ছিন্নভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে গভীর রাতে আরেকটি বাস ভাড়া করে গন্তব্যের উদ্দেশ্য রওনা দেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840